আজ মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ছাত্রলীগের খাদ্য বিতরণ

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া কর্মহীন ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার ভুলতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভুইয়া, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত প্রমুখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল ,আলু, লবণ, তেল , সাবান।

এসময় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার বলেন, দেশের যেকোনো দুর্যোগে ছাত্রলীগ মাঠে ছিলো। করোনা দুর্যোগেও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় জনসাধারণের পাশে রয়েছে। খেটে খাওয়া কোনো মানুষ না খেয়ে থাকবে না। সবার ঘরে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে

।সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম বলেন, সরকার করোনা প্রতিরোধের অংশ হিসেবে দেশের সরকারী বেসরকারী প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। আমাদের সবাইকে সরকারের নির্দেশ মেনে চলতে হবে। ছাত্রলীগের খাদ্য বিতরণ চলমান রয়েছে।

প্রসঙ্গত করোনা ভাইরাসে নারায়ণগঞ্জে ৭ জন মারা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত জেলায় ৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে রয়েছে রূপগঞ্জের ৩ জন নারী। সারা রূপগঞ্জ লকডাউন করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ